২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
বরিশাল রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

সভাপতি আনিস, সম্পাদক খালিদ

- ছবি : নয়া দিগন্ত

বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে নিউ এইজ ও ঢাকা ট্রিবিউনের আনিসুর রহমান খান স্বপন সভাপতি এবং দৈনিক নয়া দিগন্তের খালিদ সাইফুল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল শুক্রবার বিআরইউ কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা শেষে বিকেলে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি বশির আহমেদ (বাংলাদেশ বুলেটিন টুয়েন্টিফোর), যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হোসন (দখিনের সময়), কোষাধ্যক্ষ নুরুজ্জামান (বরিশালের কাগজ), দফতর ও প্রচার সম্পাদক জিয়াউল করিম মিনার (ইত্তেফাক) এবং ক্রীড়া সম্পাদক বায়েজিদ মোল্লা পান্নু (বরিশালের আলো)।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন নজরুল বিশ্বাস (চ্যানেল এস), মিথুন সাহা (বৈশাখী টেলিভিশন), তন্ময় তপু (নাগরিক টিভি) ও মর্জিনা বেগম (বরিশাল বেতার)।

উল্লেখ্য, বিআরইউয়ের বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন নজরুল বিশ্বাস। সম্পাদকীয় রিপোর্ট তুলে ধরেন মিথুন সাহা।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার জৈন্তাপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু চৌগাছায় জামায়াতের ওলামা-মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষক নিহত ইবিতে ভিসি নিয়োগের দাবিতে আবারো অবরোধ ওলামায়ে কেরাম ঐক্যবদ্ধ হলে ধ্বংস করা যাবে না : মাওলানা আবু তাহের ফিরেছেন জাকির-সাদমান, হাল ধরেছেন শান্ত মাত্র ১৫০ টাকা গেস্টহাউসের ভাড়া, সেটাও পরিশোধ করতেন না কর্মকর্তারা ছাত্র আন্দোলন : সেনাবাহিনীর তত্ত্বাবধানে চিকিৎসা পেয়েছেন ১৮০৯ জন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

সকল