১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

টিম কক্সবাজার হিসেবে কাজ করতে চাই : জেলা প্রশাসক

-

কক্সবাজারে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের চেতনাকে ধারণ করে নিরাপদ কক্সবাজার গড়ে তুলতে সাংবাদিকসহ সবার সহযোগিতা কামনা করেছেন। তিনি বলেছেন, নতুন করে দেশ গড়ার সুযোগকে কাজে লাগাতে চাই এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রেখে জেলাকে দূর্নীতিমুক্ত করতে টিম কক্সবাজার হিসেবে কাজ করতে চাই।

তিনি গতকাল বিকেলে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন। তিনি আরো বলেন, আমি সবসময় চেষ্টা করি পার্ট অব দ্যা সলিউশন হিসেবে থাকতে। আমি কক্সবাজারের বিভিন্ন উপজেলায় ঘুরে সমস্যাগুলো চিহ্নিত করার চেষ্টা করেছি। কর্মে তোমার অধিকার কর্মফলে নয় এই নীতি বাক্য মেনেই আমি কাজ করবো। আপনারা আমাকে পর্যাপ্ত তথ্য দিয়ে সহযোগিতা করবেন সব সময়। আমি জেলাকে দূর্নীতিমুক্ত করতে চাই। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্সে থাকতে চাই। পাবলিক সার্ভিস নিশ্চিত করা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা। আমরা টিম কক্সবাজার হিসেবে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, তথ্যের জন্য আমার অফিসের দরজা সব সময় খোলা রয়েছে তাই যাচাই না করে যেন কোন সংবাদ প্রকাশ করা না হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি জি এ এম আশেক উল্লাহ, নিউ এজ এর মুহম্মদ নূরুল ইসলাম, মমতাজ উদ্দিন বাহারি, শামসুল হক শারেক, আবু ছিদ্দিক ওসমানী, এম আর মাহবুব প্রমুখ।

 

 


আরো সংবাদ



premium cement