১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কাউখালীতে স্বেচ্ছাশ্রমে স্কুলের সামনের ডোবা ও গর্ত ভরাট

স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে স্কুলের সামনের ডোবা ভরাট করছেন এলাকাবাসী : নয়া দিগন্ত -

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের তালুকদার হাটসংলগ্ন দক্ষিণ শিয়ালকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার ভাঙ্গন, গর্ত ও ডোবা নালার কারণে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসীর যাতায়াতে চরম ভোগান্তিতে রয়েছে। গর্ত ও ডোবার নালার কারণে স্কুলের মাঠ ছোট হয়ে যাচ্ছে। তাই বিদ্যালয়ের মাঠ রক্ষায় গতকাল শনিবার দিনব্যাপী এলাকাবাসীর উদ্যোগে ডোবা ও গর্তগুলো ভরাট করে।
জনস্বার্থে এ কাজে অংশ নেন শিয়ালকাটি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান মিন্টু, ইউপি সদস্য শাহিন আকন, প্রধান শিক্ষক সরোয়ার হোসেন, যুবদল নেতা মাইনুল ইসলাম চুন্নু।

এ ব্যাপারে বিএনপি সভাপতি মনিরুজ্জামান জানান, বিগত সরকারের আমলে রাস্তাঘাটের কোন উন্নয়ন হয়নি, উন্নয়ন হয়েছে শুধু নিজেদের। তাই এলাকাবাসীকে নিয়ে অত্র ইউনিয়নের অতি গুরুত্বপূর্ণ সমস্যা গুলো সমাধানের চেষ্টা করছি। ইউপি সদস্য শাহীন আকন বলেন, স্কুলের সামনের রাস্তার আশেপাশের গর্ত ও ডোবা নালাগুলো মাটি কেটে ভরাট করে দিয়েছি যাতে স্কুলের মাঠ ছোট না হয়ে যায়।
শিয়ালকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন জানান, আমাদের স্কুলের মাঠের চারদিকে সীমানা দেয়া হবে। যার কারণে আমরা এলাকাবাসীর সাথে বিদ্যালয়ের আশেপাশের গর্তগুলো ভরাট করছি।

 


আরো সংবাদ



premium cement