১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মহাদেবপুরে জামায়াতে ইসলামীর সমাবেশ অনুষ্ঠিত

-

নওগাঁর মহাদেবপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহাদেবপুর উপজেলা শাখার আয়োজনে ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে উপজেলা সদরের রোকেয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সমাবেশে জেলা শূূরা সদস্য ও উপজেলা শাখার আমীর আব্দুল আজিজ সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সহকারি অঞ্চল প্রধান অধ্যাপক রফিকুল ইসলাম।
উপজেলা সেক্রেটারি শেখ সাজ্জাদুল ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সেক্রেটারী নওগাঁ জেলা পূর্ব অ্যাডভোকেট আ. স. ম সায়েম, জেলা কর্মপরিষদ সদস্য ও সহকারি সেক্রেটারি নওগাঁ জেলা পূর্ব মও: লুৎফর রহমান, জেলা কর্মপরিষদ সদস্য মো. সিহাব উদ্দিন মন্ডল। এ সময় উপজেলা নায়েবে আমির রফিকুল ইসলামসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষে দোয়া পরিচালনা করেন জেলা কর্মপরিষদ সদস্য ও নওগাঁ সদর উপজেলা শাখার আমির মাওলানা মোনায়েম হোসেন।

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল