১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাবতলীতে ‘জীবন’ সংগঠনের স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন

-

বগুড়ার গাবতলী বালিয়াদিঘী কলাকোপা আতপজান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শনিবার স্বেচ্ছায় রক্তদানের সংগঠন ‘জীবন’ এর উদ্যোগে দিনব্যাপী রক্তদান ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি এবং স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। ক্যাম্প উদ্বোধন করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রীন কলাকোপা এষ্টেটের মহাপরিচালক এবং দৈনিক উত্তর কোণ পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক বেগম শামসুন ন্নাহার জামান তালুকদার। ‘জীবন’ সংগঠনের সহ-সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক উত্তর কোণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাহেদুজ্জামান সিরাজ বিজয়, সাদাদুজামান সিরাজ জাওয়াত তালুকদার ও সহ-সভাপতি আব্দুল মতিন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মশিউর রহমান মানিক, মুক্তার রহমান, আব্দুল মোতালেব টুটুল ও রাসেল জোরদার। পরিচালনায় ছিলেন ইলিয়াস মাহমুদ উজ্জ্বল, রমজান আলী, আব্দুস সালাম, শিহাব উদ্দিন, আব্দুল মমিন। ক্যাম্পে প্রায় দুই শতাধিক সাধারণ মানুষকে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল