১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নালিতাবাড়ীতে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অভিযোগ

-

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফের বিরুদ্ধে গাছকাটা, বিধবা-বয়স্ক ও প্রতিবন্ধিভাতাসহ সাব-মার্সিবল পাম্প প্রদানে অতিরিক্ত টাকা আদায়ের লিখিত অভিযোগ পাওয়া গেছে।
উপজেলা নির্বাহী অফিসার বারাবর লিখিত অভিযোগ ও সরেজমিনে ঘুরে দেখা যায়, সম্প্রতি ২৮ লাখ টাকা ব্যয়ে তালতলা বাজারে চারটি টিনশেট নির্মাণের কাজ শুরু করে যোগানিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে। তালতলা বাজার থেকে তালুকপাড়া ইদগা মাঠ রাস্তা থেকে এসজিও প্রতিষ্ঠান ওয়ার্ল্ড ভিশনের ২০ বছর আগে ২৫০টি রোপিত মেহগনি গাছের বিশাল আকারের ২২টি গাছ কেটে ফেলে চেয়ারম্যান লতিফ।

এছাড়াও চেয়ারম্যান ও তার লোকজন জোরপূর্বক যোগানিয়া ইউনিয়ন ও পৌরসভার গুরুত্বপূর্ণ জমি দখলের একাধিক অভিযোগ রয়েছে।
লিখিত অভিযোগকারীদের পক্ষে আব্দুর রাজ্জাক ও শাহাদাত হোসেন জানান, চেয়ারম্যানের কাছ থেকে যে কোন ধরনের সেবা পেতে গুনতে হয় টাকা। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, শেটঘর নির্মাণের অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে সব ধরনের কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। সরকারি গাছ এভাবে কাটার একতিয়ার চেয়ারম্যানের নেই। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল