১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মানিকগঞ্জে মহাদেবপুর সরকারি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ৯ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

-

মানিকগঞ্জের শিবালয়ে মহাদেবপুর ইউনিয়ন সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমানের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। ইচ্ছামতো সরকারিকরণ বাণিজ্য, নিয়োগবাণিজ্য, ভর্তিবাণিজ্য ও বিভিন্নভাবে ফি আদায়, ভুয়া বিল-ভাউচার করে আট কোটি ৮৫ লাখ ৭৬ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
অধ্যক্ষ খলিলুর রহমান আওযামী লীগের বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা হিসেবে বিগত সময়ে প্রভাব খাটিয়ে এ অর্থ আত্মসাৎ করেন। এ বিষয়ে স্বয়ং ওই কলেজের শিক্ষকবৃন্দ অভিযোগ করেন যদিও তারা সরকার পরিবর্তনের আগে মুখ ফুটে কিছু বলতে পারেননি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে প্রত্যক্ষভাবে বিরোধিতা করা এ শিক্ষক বর্তমানে আত্মগোপনে রয়েছেন। ফলে ঝিমিয়ে পড়েছে কলেজের বিভিন্ন দাফতরিক কার্যক্রম।
অধ্যক্ষের দুর্নীতির বিষয়ে জানতে চাইলে কলেজের শিক্ষক পরিষদের সেক্রেটারি মার্কেটিং বিভাগের প্রভাষক আব্দুল মতিন বিষয়টি বারবার এড়িয়ে যান। এ বিষয়ে অধ্যক্ষ খলিলুর রহমানের সাথে ফোনে বারবার রিং দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল