১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পিরোজপুরে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

-

পিরোজপুর সদর উপজেলার আশ্রয়ণ প্রকল্পের পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তাদের নাম তাইয়্যেবা (৪) ও জান্নাতুল (৪)। তারা উভয়ই আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শারিকতলা ইউনিয়নের কুমিরমারা এলাকায় এ ঘটনা ঘটে। শারিকতলা ইউপি চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি এ তথ্য নিশ্চিত করেন। তাইয়্যেবা ও জান্নাতুল কুমিরমারা আশ্রয়ন প্রকল্পের মো: ইউসুফ ও মো: আব্দুল খালেকের মেয়ে।

চোয়ারম্যান মাঝি জানান, কুমিরমারা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা তাইয়্যেবা ও জান্নাতুল সকাল ৯টার দিকে খেলতে বের হয়। অনেক্ষণ ধরে বাবা-মা তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও না পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ঘরের কাছের পুকুরে খুঁজতে থাকেন তারা। এ সময় পুকুর থেকে তাদেরকে অচেতন অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল