১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

তেঁতুলিয়ায় পাগলা কুকুরের তাণ্ডব

-

পঞ্চগড়ের সীমান্তবর্তী তেঁতুলিয়া উপজেলায় জনমনে পাগলা কুকুরের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ছয় ঘণ্টার ব্যবধানে ১০টি গবাদিপশু ও চারজন ব্যক্তি কুকুরের কামড়ে আক্রান্ত হয়েছেন।
জানা গেছে, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত বেওয়ারিশ দু’টি পাগলা কুকুর উপজেলা সদরের ডাকবাংলো, সাহেবজোত, সিদ্দিনগর, পুরাতন বাজার ও কৃষ্ণকান্তজোত এলাকায় এসব গবাদিপশু ও মানুষদের কামড়ে আক্রান্ত করে। তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের তথ্য অনুযায়ী পাগলা কুকুরের কামড়ে আক্রান্তরা হলেন- তেঁতুলিয়ার শাহজামাল, সিদ্দিকনগর গ্রামের মোশারফ হোসেন, কৃষ্ণকান্ত জোত গ্রামের জসিম ও সাহেবজোত গ্রামের অনিক। তারা সবাই হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এ বিষয়ে তেঁতুলিয়া সদর ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান মনসুর আলম বলেন, এলাকাবাসীকে সতর্কভাবে চলাচলের জন্য ইতোমধ্যে মাইকিং করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল