১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কেন্দুয়ায় প্রান্তিক পাটচাষিদের নিয়ে মাঠদিবস অনুষ্ঠিত

-

উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় প্রান্তিক পাটচাষিদের নিয়ে কেন্দুয়ায় মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। কেন্দুয়া প্রেস ক্লাব অডিটোরিয়ামে গত বুধবার বিকেলে এ মাট দিবস অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ৭০ জন প্রান্তিক পাটচাষি উপস্থিত ছিলেন।
কেন্দুয়া উপজেলা পাট কর্মকর্তা রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নেত্রকোনা জেলা পাট কর্মকর্তা আতাউর রহমান নোমানী। বিশেষ অতিথি ছিলেন পূর্বধলা উপজেলা পাট কর্মকর্তা শামসুল ইসলাম খান ও কেন্দুয়া প্রেস ক্লাব সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল।
পাটের সোনালি অতীত তুলে ধরে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রান্তিক পাটচাষি দিল বাহার খান, রফিকুল ইসলাম প্রমুখ। কেন্দুয়া উপজেলায় মোট আটটি মাঠ দিবস অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল