০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

পাবনায় রোগীকে যৌন হয়রানির দায়ে চিকিৎসক ও ক্লিনিক মালিক কারাগারে

-

পাবনায় নারী রোগীকে চেকআপের সময় যৌন হয়রানির অভিযোগে আটক নিউ মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ও মালিকের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।
গত রোববার দুপুরে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কামাল হোসেন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
অভিযুক্তরা হলেন- নিউ মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের মালিক পাবনা শহরের শালগাড়িয়া ইংলিশ রোডের মৃত ফরমান আলীর ছেলে জীবন আলী এবং অভিযুক্ত চিকিৎসক শহরের শালগাড়িয়ার মৃত সুবোদ কুমার সরকারের ছেলে ডা: সোভন কুমার সরকার।
সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) জুলফিকার হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন।
পাবনা সদর থানার ইনপেক্টর (ওসি-তদন্ত) শহীদুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়েছিল। পরে তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫ সম্ভাব্য ইসরাইলি হামলার জবাব দিতে প্রস্তুত ইরান মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, যুবলীগ কর্মীসহ সহযোগীরা পলাতক বাংলাদেশের বিপক্ষে টস জিতল ভারত অবিলম্বে শ্রম আইন সংশোধন করতে হবে : মুয়াযযম হোসাইন হেলাল ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে স্পেন প্রবাসীরা নোবেল পুরস্কার ২০২৪ : কবে কোন ক্যাটাগরির পুরস্কার ঘোষণা করা হবে পীরগাছায় তিস্তার ভাঙনে নিঃস্ব হলো ৪০ পরিবার খোরশেদ আলমকে পোল্যান্ডে রাষ্ট্রদূত করার সিদ্ধান্ত বাতিল সিলেটে যৌথবাহিনীর অভিযানে বালুর নিচ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার

সকল