১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বুড়িচংয়ে এক ভ্রাম্যমাণ শ্রমিকের লাশ উদ্ধার

-

কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবাইর চর এলাকা থেকে আলী আস্কর (৪৬) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মোকাম ইউনিয়নে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ডুবাইর চর এলাকার দোতলা বিল্ডিংয়ের একটি রুম থেকে গত শুক্রবার দুপুরে আলী আসগর নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ আরো জানায়, শুক্রবার সকালে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই কাজী হাসান উদ্দিন স্থানীয় লোকজন মারফত ফোনে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। মৃত আলী আসগর হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার দোকানি তুলা গ্রামের মৃত আলী আছমতের ছেলে। তিনি একজন দা ছুড়ি ধার দেয়ার ভ্রাম্যমাণ শ্রমিক।
পুলিশ স্থানীয় লোকজনের বরাত দিয়ে জানায়, তিনি দীর্ঘদিন ধরে ডুবাইরচর এলাকায় স্থানীয় মার্কেটের একটি রুমে থেকে ভ্রাম্যমাণ শ্রমিক হিসেবে কাজ করে রাতে ওই রুমেই অবস্থান করতেন। গত বৃহস্পতিবার রাতের যেকোনো সময় তিনি ভাত খাওয়ার সময় স্ট্রোক করেন বা গলায় ভাত আটকে অথবা প্রচণ্ড শীতে তিনি মারা যান। পুলিশ আরো জানায়, লাশ উদ্ধার করার সময় ভাতের প্লেটের মধ্যে ডিম ছিল, অপর পাশে পড়েছিল লাশ।
বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ধারণা করা হচ্ছে স্ট্রোক করে বা প্রচন্ড শীতে এবং গলায় ভাত আটকে মারা যেতে পারে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করার প্রস্তুতি চলছিল।

 


আরো সংবাদ



premium cement