১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুমিল্লায় নারী মানবাধিকার কর্মীকে মারধর, মেম্বার জেলে

-

কুমিল্লার মুরাদনগর উপজেলায় সালিসের নামে মরিয়ম বেগম নামে এক নারী মানবাধিকার কর্মীকে ব্যাপক মারধর ও শ্লীলতাহানির ঘটনায় ইউপি সদস্য দেলোয়ার হোসেনকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। গতকাল দুপুরে কুমিল্লার ৮ নম্বর আমলি আদালতের বিচারক ওমর ফারুক জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। দেলোয়ার হোসেন উপজেলার ১৫ নম্বর নবীপুর পশ্চিম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ত্রিশ গ্রামের মৃত শাহ আলম মেম্বারের ছেলে।
বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এ এইচ এম আবাদ বলেন, সালিসে এক ভুক্তভোগী নারীকে মারধর করে তার ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় মামলা হয়। এ ঘটনায় পুলিশি রিপোর্ট আসা পর্যন্ত মেম্বার দেলোয়ার জামিনে ছিলেন। পুলিশি রিপোর্টে ঘটনার সত্যতা পাওয়ায় আদালত জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠিয়ে দেন।
উল্লেখ্য, বিগত ইউপি নির্বাচনে ভোট না দেয়ার অভিযোগ এনে গত ২৮ জুন রাতে মুরাদনগর উপজেলার ত্রিশ গ্রামের নারী মানবাধিকার কর্মী এবং ইন্টারন্যাশনাল লিগ্যাল এইড ফাউন্ডেশনের কর্মী মরিয়ম বেগমকে লোক মারফত কোম্পানীগঞ্জ বাজারে ডেকে এনে তাকে শ্লীলতাহানির চেষ্টা ও মারধর করে ইউপি সদস্য দেলোয়ার হোসেন ও তার দলবল। মারধরের সময়ে ধারণকৃত সিসি টিভি ফুটেজ ভাইরাল হওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার ঝড় বইতে থাকে।


আরো সংবাদ



premium cement