২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

উপস্থিতি ৭১.৮১ শতাংশ, খুবি কেন্দ্রে কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

-

খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্রে কৃষি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ¯œাতক/¯œাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা গতকাল শুক্রবার সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষায় পাঁচ হাজার ১৪০ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিতির হার ছিলো ৭১.৮১ শতাংশ।
পরীক্ষা চলাকালে খুলনা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: রেজাউল করিম বিশ্ববিদ্যালয়ের তিনটি একাডেমিক ভবনের পরীক্ষাকেন্দ্র ও কন্ট্রোল রুমসমূহ পরিদর্শন করেন। এ সময় প্রো-ভিসি প্রফেসর ড. মো: হারুনর রশিদ খান, ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুন্নবী এবং ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর ড. মো: নাজমুস সাদাত ও সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় পরীক্ষার কাজে সম্পৃক্ত শিক্ষকমণ্ডলী, সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কেসিসি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিদ্যুৎ বিভাগ, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ, এলাকাবাসীসহ সব মহলকে নবনিযুক্ত উপাচার্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় বিল থেকে মানুষের কঙ্কাল উদ্ধার ছাত্র-জনতার বিজয় হবে ইতিহাসের রোমান্টিক রেভলিউশন : মঈন খান নাইক্ষ্যংছড়ির সীমান্ত থেকে আবারো ভেসে আসছে গোলাগুলির শব্দ সাবেক এমপি মমতাজ-টুলুসহ ১০৯ জনের বিরুদ্ধে মামলা ঐক্যবদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে জামায়াত : ডা. শফিকুর রহমান ইসরাইলি হামলার পর ইরানে বিমান চলাচল স্বাভাবিক সারজিসের আগমনের প্রতিবাদে রংপুরে জাতীয় পার্টি বিক্ষোভ পানিতে ভাসছিলো ডাক পিয়নের লাশ বক্সার মোহাম্মাদ আলীর সাবেক স্ত্রী কাবুলে, প্রতিষ্ঠা করবেন ক্রীড়া সংস্থা নরসিংদীতে ট্রাকচাপায় সিএনজিচালকসহ নিহত ৬ প্রধান উপদেষ্টার সাথে সেনাপ্রধানের সাক্ষাৎ

সকল