২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

রাজশাহীতে মাদক সেবন করায় ৫ জনকে কারাদণ্ড প্রদান

-

রাজশাহীর বাঘা উপজেলায় মাদক সেবনের অভিযোগে পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম তাদের বিনাশ্রমে এই কারাদণ্ড দেন।
চোলাই মদ সেবন করায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার বানিয়াপাড়া গ্রামের সাহাবুল আলীর ছেলে শুভ আলী ও শামু আলীর ছেলে রতন আলী। এ ছাড়া গাঁজা ও চোলাই মদ সেবন করায় পাঁচ দিন করে কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার বাউসা ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের হজরত আলীর ছেলে সাইফুল ইসলাম, উপজেলার গড়গড়ি ইউনিয়নের চকএনায়েত গ্রামের জমসেদ আলীর ছেলে বাবুল ইসলাম ও সরেরহাট গ্রামের সাহিনুল ইসলাম।
রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক সাইফুল আলম গণমাধ্যমকে বলেন, অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে নিজের অপরাধ স্বীকার করেন। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইসরাইলি হামলায় ২ ইরানি সৈন্য নিহত কাউখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সকল