২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

পাকুন্দিয়ায় পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবসায়ীকে হয়রানির অভিযোগ

-

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ এবং পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ শফিকুর রহমানের বিরুদ্ধে শতগুণ ট্যাক্স আরোপের মাধ্যমে এক ব্যবসায়ীকে হয়রানির অভিযোগ উঠেছে। এ নিয়ে ভুক্তভোগী নাসির উদ্দিন সাবেক পৌর মেয়রকে লিগ্যাল নোটিশ এবং বিভিন্ন দফতরে অভিযোগ দিয়েছেন। এতে ক্ষিপ্ত হয়ে তাকে নানাভাবে হুমকি দেয়া হচ্ছে। এ নিয়ে বৃহস্পতিবার কিশোরগঞ্জ শহরে সংবাদ সম্মেলন করেন নাসির উদ্দিন।
তিনি অভিযোগ করেন, উদ্দেশ্যমূলকভাবে পূর্ববর্তী বছরগুলোর তুলনায় প্রায় শতগুণ বেশি পৌরকর আরোপ এবং হুমকির মাধ্যমে তাকে হয়রানি করছেন নজরুল আকন্দ ও সৈয়দ শফিকুর রহমান।
এ ব্যাপারে পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ শফিকুর রহমান বলেন, সাধারণত কর নির্ধারকরা সরেজমিন পরিদর্শনের পর কর নির্ধারণ করে থাকেন। ব্যবসায়ী নাসির উদ্দিন তার করের ব্যাপারে আপত্তি জানালে এলাকার বিশিষ্ট ব্যক্তিরাসহ মেয়র সরেজমিন পরিদর্শন করেছেন। এরপরও ব্যবসায়ী নাসির উদ্দিন পৌরকর পরিশোধ না করায় তার কাছে ক্রোকি পরোয়ানা পাঠানো হয়েছিল। এ পরিস্থিতিতে আংশিক কর তিনি ব্যাংকের মাধ্যমে পরিশোধ করেছেন। কর নির্ধারণ করা আমার কাজ নয়।


আরো সংবাদ



premium cement
দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সোনারগাঁওয়ে বিএনপির সমাবেশ আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সকল