২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

রংপুরে ১৬ বছর পর জামায়াত অফিসে কার্যক্রম শুরু

-

১৬ বছর পর আনুষ্ঠানিকভাবে রংপুর জেলা ও মহানগর জামায়াতের অফিসের কার্যক্রম শুরু হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধায় অফিসের কার্যক্রম উদ্বোধন করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন।
মহানগর নায়েবে আমির আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি ওবায়দুল্লাহ সালাফির সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন- মহানগর মানবসম্পদ বিভাগের সেক্রেটারি আব্দুস সাত্তার শাহ, রংপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা এনামুল হক, সহকারী সেক্রেটারি রায়হান সিরাজী, মহানগর প্রচার ও মিডিয়া সম্পাদক অ্যাডভোকেট কাউসার আলী, কোতোয়ালি থানা আমির অধ্যাপক আনোয়ারুল হক কাজল, ইসলামী ছাত্রশিবিরের মহানগর সভাপতি গোলাম জাকারিয়া প্রমুখ।
২০১২ সালের ১৬ নভেম্বর স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা নগরীর শাপলা চত্বরের জামায়াত অফিসটিতে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা অফিসের মালামাল লুটপাট করে নিয়ে যায়। এরপর থেকে আর অফিসে ঢুকতে পারেননি জামায়াত নেতাকর্মীরা। এরপর অফিসটির সামনে ময়লার ভাগাড় করা হয়।


আরো সংবাদ



premium cement
আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইসরাইলি হামলায় ২ ইরানি সৈন্য নিহত

সকল