২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

পাবনায় ছয় প্রতিষ্ঠানকে জরিমানা

-

পাবনা সদরের কাশিপুরে বয়লার এবং সোনালী মুরগির দাম সরকার নির্ধারিত যৌক্তিক মূল্যে বাইরে বিক্রয় করার জন্য মাসুমপুর বাজারে পাঁচটি প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা ও সতর্কতা করা হয়। এ ছাড়া খোলা বিষাক্ত লবণ বিক্রি করার জন্য একটি প্রতিষ্ঠানকে তিন হাজার টাকাসহ মোট ছয় প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
গতকাল শুক্রবার দিনব্যাপী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে বাণিজ্য মন্ত্রণালয়ের বাজার মনিটরিংয়ে জন্য গঠিত বিশেষ টাস্কফোর্স টিম এ অভিযান চালায়।


আরো সংবাদ



premium cement
দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে সোনারগাঁওয়ে বিএনপির সমাবেশ আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সকল