২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গার সেই রুপা অস্ত্রসহ আটক

-

চুয়াডাঙ্গায় যৌথবাহিনী অভিযান চালিয়ে মহিলা লীগ নেত্রী রুপা খাতুনকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ ইয়ারগান, একটি হাসুয়া, একটি বটি, পাসপোর্ট ও নগদ সাড়ে সাত লাখ টাকা উদ্ধার করেছে।
বৃহস্পতিবার রাত ১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের শ্মশানপাড়ার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) খালেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি দল রুপার বাড়িতে অভিযান চালিয়ে রুপাকে আটক করে। পরে আমাদের জানালে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় তার কাছ থেকে একটি ইয়ারগান, একটি হাসুয়া, একটি বটি, কয়েকটি পাসপোর্ট ও খালি দেশীয় মদের বোতল পাওয়া যায়।
তিনি আরো বলেন, তার কাছ থেকে নগদ সাড়ে সাত লাখ টাকা পাওয়া গেছে। রুপা খাতুন জানিয়েছেন, টাকাগুলো জমি বিক্রয়ের। প্রয়োজনীয় প্রমাণাদি আমরা পেয়েছি জমি বিক্রয়ের। টাকাগুলো ফেরত দেয়া হবে। এ ছাড়া তার বিরুদ্ধে অবৈধভাবে অস্ত্র রাখা ও মানুষকে ভয়ভীতি দেখানোর অপরাধে রুপার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে আরো বেশ কিছু অভিযোগ সামনে এসেছে। সেগুলোর তদন্ত চলছে।
রুপার বিরুদ্ধে মাদকের ব্যবসা, নারীদের দিয়ে দেহব্যবসা, একাধিক বিবাহ করে প্রতারণাসহ অসংখ্য অভিযোগের ফিরিস্তি গণমাধ্যমে প্রকাশ হলে প্রশাসন নড়েচড়ে বসে। এরপরই শুক্রবার রাতে যৌথবাহিনী অভিযান চালিয়ে রুপাকে আটক করে।


আরো সংবাদ



premium cement
আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইসরাইলি হামলায় ২ ইরানি সৈন্য নিহত

সকল