২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

নোবিপ্রবিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

-

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, নোয়াখালী ইউনিটের আয়োজনে গতকাল মঙ্গলবার এ উপলক্ষে ক্যাম্পাসে বর্ণাঢ্য র্যালি, অগ্নিনির্বাপণ মহড়া, বৃক্ষরোপণ কর্মসূচি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। নোবিপ্রবি বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, নোবিপ্রবি ভিসি অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল।
বিশেষ অতিথির বক্তব্য দেন, নোবিপ্রবি রিসার্চ সেলের পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল ইসলাম, প্রক্টর এ এফ এম আরিফুর রহমান, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা জাহিদ হাসান খান, নোয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফরিদ আহমেদ, সিপিপি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, নোয়াখালী ইউনিটের উপ-পরিচালক নজরুল ইসলাম ও বিডিআরসিএস অ্যান্ড ইউএল ও নেয়াখালী ইউনিটের সহকারী পরিচালক মো: নুরুল করিম।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল