২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

চকরিয়ায় বন্যহাতির আক্রমণে নারীর মৃত্যু

-

চকরিয়া ডুলাহাজারা চা বাগান এলাকায় বন্যহাতির আক্রমণে তাহরা বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বসতবাড়ি থেকে রাতে প্রকৃতির ডাকে বের হলে বন্যহাতির আক্রমণে শিকার হন তাহরা বেগম। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তাহরা বেগম ডুলাহাজারা চা বাগান এলাকার সুলতান আহমদের স্ত্রী।
ফঁাঁসিয়াখালি রেঞ্জ কর্মকর্তা মেহারাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আইনি প্রক্রিয়া সম্পন্ন করে বৃদ্ধার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল