২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

সংস্কার শেষে দ্রুত সময়ের মধ্যে নির্বাচন দিতে হবে : মতিউর রহমান আকন্দ

-

১৬ বছর পর মুক্ত পরিবেশে কিশোরগঞ্জে জামায়াতে ইসলামীর রুকন (সদস্য) সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত এ সম্মেলনে জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, প্রচার ও মিডিয়া সেক্রেটারি অ্যাডভোটে মতিউর রহমান আকন্দ বলেছেন, ‘নির্বাচনের জন্য সংস্কার প্রয়োজন, সংস্কার শেষে দ্রুত নির্বাচন দিতে হবে। তবে সংস্কার বাদ দিয়ে দেশে নির্বাচন হলে জনগণের ভাগ্যের কোনো পরিবর্তন হবে না, শুধু সরকার পরিবর্তনই হবে।’ তিনি বলেন, ‘ক্ষমতা একজনের থেকে আরেকজনের কাছে হস্তান্তরের জন্য তারা রক্ত দেয়নি।
কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা আমির অধ্যাপক মো: রমজান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ অঞ্চলের পরিচালক ড. অধ্যক্ষ মাওলানা সামিউল হক ফারুকী। জেলা সেক্রেটারি মাওলানা নাজমুল ইসলামের সঞ্চালনায় শতাধিক নারী রুকনসহ প্রায় ৬০০ রুকন অংশ নেন। পরে তারা স্বচ্ছ ব্যালট বাক্সে কিশোরগঞ্জ জেলা আমির নির্বাচনে ভোট প্রদান করেন। রুকন সম্মেলনকে ঘিরে কিশোরগঞ্জে দলটির নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। এ উপলক্ষে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় ও পয়েন্টে সুদৃশ্য তোরণ নির্মাণ করা হয়।

 


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল