২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

দামুড়হুদায় ধর্ষক গ্রেফতার

-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের দক্ষিণ পাড়ায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আহম্মদ আলী (৪৮) নামের ব্যক্তিকে গ্রেফতার করেছে দর্শনা থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আহমদ আলী একই গ্রামের জুড়ান মণ্ডলের ছেলে।
এ ঘটনায় শুক্রবার রাতেই ওই কিশোরীর বাবা বাদি হয়ে আহম্মদ আলীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।
দর্শনা থানার অফিসার ইনচার্জ শহীদ তিতুমির জানান, মদনা বাজার থেকে আসামি আহম্মদ আলীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে থানায় আনা হয়েছে। দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

 

 


আরো সংবাদ



premium cement
আ’লীগ ১৪ দল জাতীয় পার্টি নিষিদ্ধের দাবি পুলিশের মূর্তিমান আতঙ্ক ধনঞ্জয়ের খোঁজ মিলছে না বিশ্বে স্বাস্থ্যসেবার বাইরে এখনো ৪৫০ কোটি মানুষ ৭ মার্চ ও ১৫ আগস্ট জাতীয় দিবস বাতিলের মিছিলে পিটুনি যুদ্ধ বন্ধ ও সেনা প্রত্যাহার ছাড়া কোনো বন্দিমুক্তি নয় : হামাস ২৯৭ কোটি টাকার কাজ পাচ্ছে গত সরকারের আস্থাভাজন প্রতিষ্ঠান! তহবিল ব্যবস্থাপনায় কাহিল পুনর্গঠিত ব্যাংকের কর্মকর্তারা বিএসএমএমইউতে কম টাকায় কিডনি প্রতিস্থাপন বন্ধ শিগগিরই শুরুর আশ্বাস হত্যা মামলায় কামাল আহমেদ মজুমদার ৩ দিনের রিমান্ডে জান্তা পতনে মিয়ানমারে মুসলিম বৌদ্ধ খ্রিষ্টান এক সাথে লড়ছে ইলেকশন কমিশন গঠনে দ্রুতই সার্চ কমিটি হবে : মাহফুজ

সকল