০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

শেরপুরে বন্যার্তদের মধ্যে বিজিবির ত্রাণ বিতরণ

-

শেরপুরে অতিবর্ষণ ও ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে সৃষ্ট বন্যায় দুর্গতদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন বিজিবি’র ময়মনসিংহ সেক্টর কমান্ডার কর্নেল সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও শেরপুর জেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলকরা।
শনিবার রাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার হাতিপাগার বিজিবি ক্যাম্পে ৫৫০ জন বন্যাকবলিত মানুষের মধ্যে শুকনা খাবার, বিশুদ্ধ খাবার পানি, ওষুধ, স্যানিটারি ন্যাপকিন ও রাতের রান্না করা খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহের ৩৯ বিজিবি’র উপঅধিনায়ক মেজর এম এম রাশেদুল ইসলাম ও বিজিবি হাতিপাগার ক্যাম্প কমান্ডার সুবেদার ওবায়েদুর রহমান, শেরপুর জেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল করিম, মনির হোসেন, সাকিম আহমদ প্রমুখ। এ ছাড়া বিজিবি সদস্যরা স্থানীয় জনসাধারণের সহযোগিতায় বন্যাকবলিত এলাকার ৮৫০ জনকে উদ্ধার করে বিজিবির বিওপির নিকটবর্তী নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছেন।
বিজিবির ময়মনসিংহ সেক্টরের কমান্ডার কর্নেল সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, আগামী দিনেও বিজিবি’র পক্ষ থেকে এ ধরনের মানবিক সহায়তা বিশেষ করে বন্যার্তদের উদ্ধার তৎপরতা, খাবার ও ত্রাণসামগ্রী বিতরণ এবং অন্যান্য সহযোগিতা অব্যাহত থাকবে।

 


আরো সংবাদ



premium cement