০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

লালমনিরহাটে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৬

-

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল শনিবার সকালে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।
উপজেলার উত্তর গোতামারী এলাকার এক কলেজছাত্রীকে দইখাওয়া বাজারের কসমেটিক ব্যবসায়ী দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর ছাত্তার ও তার এক বন্ধু নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ করে। পরে গত বৃহস্পতিবার সেই ভিডিওটি ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ওই ছাত্রীকে নওদাবাস ইউনিয়নের শালবনে নিয়ে আব্দুর ছাত্তার ও তার বন্ধুরা পালক্রমে ধর্ষণ করে।
শুক্রবার রাতে কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়েরের পর পুলিশ আব্দুর ছাত্তার, দইখাওয়া বাজার এলাকার সুলতান আহম্মেদের ছেলে রোকন, ৫নং ওয়ার্ডের আইয়ুব আলীর ছেলে রাকিবুল, একই এলাকার খবির আলীর ছেলে আল আমিন, নজিমুদ্দিনের ছেলে রতন মিয়া সাবু ও নওদাবাস এলাকার ওছমান গনির ছেলে সুলতানকে শনিবার সকালে গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশ।
হাতীবান্ধা থানার ওসি মাহমুদুন-নবী বলেন, আসামীদের গ্রেফতারের পাশাপাশি কলেজ ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement