৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দিনমজুরকে হত্যা করে মেঝেতে পুঁতে রাখা হয় লাশ

-

কুমিল্লার দেবিদ্বারে হত্যার পর ঘরের মেঝেতে পুঁতে রাখা নুরুল ইসলাম (৪০) নামের এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের পিরোজপুর গ্রামের সামাদ মিয়ার একটি টিনের ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নুরুল হবিগঞ্জের জেলার নবীগঞ্জ উপজেলার পানিওন্দা গ্রামের মোখলেছ ইসলামের ছেলে। এ ঘটনায় নোয়াজ আলী (৬০) নামে একজনকে আটক করেছে পুলিশ। নোয়াজ আলী নবীগঞ্জ উপজেলার বড়কান্দি এলাকার আব্দুল আলীর ছেলে।
পুলিশ জানায়, কাজের সন্ধানে হবিগঞ্জ থেকে এসে পিরোজপুর গ্রামের সামাদ মিয়ার একটি টিনের ঘর ভাড়া নেন নোয়াজ আলী। দেবিদ্বারের বিভিন্ন এলাকায় দিনমজুরের কাজ করতেন তিনি। একই এলাকার নুরুল ইসলামের সাথে তার টাকা লেনদেন নিয়ে বিবাদ ছিল। এর জেরে নুরুল তার ছেলেকে হত্যা করেছে বলে নোয়াজের ধারণা। ছেলে হত্যার বদলা নিতেই দিনমজুরের কাজ দেয়ার কথা বলে নুরুলকে গত ২১ সেপ্টেম্বর কৌশলে হবিগঞ্জ থেকে দেবিদ্বার নিয়ে আসেন। থাকতে দেন তার ভাড়া ঘরে। ওই দিন রাতেই নুরুলকে হত্যা করে ঘরের মেঝেতে পুঁতে রাখেন নোয়াজ।
স্থানীয় মুদি দোকানদার আলী আকবর, গ্রামবাসী রফিকুল ইসলাম ও স্বপ্না বেগম জানান, শুক্রবার সকাল থেকে এলাকায় তীব্র দুর্গন্ধ হচ্ছিল। সেই দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে লোকজন দেখতে পায় নোয়াজ আলীর ভাড়া করা ঘরের বেড়ার নিচের ভিটিতে শেয়াল বা কুকুরের আঁচড়ে সৃষ্ট গর্ত দিয়ে মানুষের হাত বেরিয়ে আছে। ঘরের মেঝেতে লাশ পুঁতে রাখা আছে বুঝতে পেরে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের তালা ভেঙে মেঝে খুঁড়ে লাশটি উদ্ধার করে। দেবিদ্বার থানার ওসি (তদন্ত) শাহিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ঘটনাস্থল থেকে আটক নোয়াজ আলী জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন। তাকে আসামি করে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement