২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
কক্সবাজারে পর্যটন দিবস উদযাপন

হোটেল সায়মানের ৩ শতাধিক কর্মীর রক্তদান

-

পর্যটন শহর কক্সবাজারে এবার অনেকটা দায়সারা কর্মসূচি পালনের মাধ্যমে বিশ্ব পর্যটন দিবস উদযাপিত হয়েছে। সকালে কক্সবাজার জেলা প্রশাসন শুধুমাত্র শহরে একটি র‌্যালি বের করে। তবে তারকা মানের আবাসিক হোটেল সায়মন বিচ রিসোর্ট এবারো বিচে পরিচ্ছন্নতা অভিযান, রক্তদান, মতবিনিময়সভাসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে সবার দৃষ্টি কেড়েছে।
পর্যটক সেবায় এবারো তারা শ্রেষ্ঠত্ব ধরে রেখেছেন এবং ওই হোটেলের জেনারেল ম্যানেজার পুবুদু ফার্নান্দেজ শ্রেষ্ঠ হোটেলিয়ার নির্বাচিত হয়েছেন। তাদের উদ্যোগে দুপুরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকদের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে পরে কেক কেটে অনুষ্ঠানকে আরো অর্থবহ করা হয়। এতে অংশগ্রহণ করেন সাংবাদিক, সুশীল সমাজ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

এদিকে, কক্সবাজার প্রেস ক্লাবের পক্ষ থেকে দক্ষিণ এশিয়ার সেরা হোটেল ম্যানেজার নির্বাচিত হওয়ায় ম্যানেজার পুবুদু ফার্নান্দেজকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন কক্সবাজার প্রেস ক্লাবের সহসভাপতি জি এ এম আশেক উল্লাহ। সায়মন হোটেলের পক্ষ থেকে কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন হোটেল সায়মন এর কর্মকর্তারা।
এ সময় উপস্থিত ছিলেন হোটেল সায়মনের অ্যাসিস্ট্যান্ট ফাইন্যান্স কন্ট্রোলার আসাদুজ্জামান নূর, ফুড অ্যান্ড বেভারেজ ম্যানেজার ইমরান হোসাইন শেফ অ্যাক্সিকিউটিভ প্যাট্রিক্স গোমেজ, ম্যানেজার সারোয়ার আলম, অ্যাক্সিকিউটিভ হাউজকিপার বেলাল হোসেন, এইচআর এডমিন মোরসালিন চৌধুরী, অপারেশন ম্যানেজার (সায়মন হেরিটেজ) কামরুল হাসানসহ কক্সবাজার প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

 


আরো সংবাদ



premium cement