২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দেশ নিয়ে সব ষড়যন্ত্র রুখে দেয়া হবে : ডা: তাহের

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ডা: আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, যারা এত দিন দালালি করেছেন তারা সাবধান হয়ে যান। এ দেশ নিয়ে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। দেশ নিয়ে ষড়যন্ত্র করলে এদেশের ছাত্র-জনতা তাদেরকে রুখে দেবে।
তিনি বলেন, আমরা দ্বিতীয়বার এ দেশকে স্বাধীন করেছি। তবে এখনো আমরা পুরোপুরি স্বাধীনতা পাইনি। আমাদেরকে আরো একটি সংগ্রামের ভিতর দিয়ে যেতে হবে। সেটি হলো এদেশ থেকে সব রকম জুলুম, চাঁদাবাজ দূর করতে হবে। সমাজে ধর্ম বর্ণ, সাদা কালো ও ধনী গরিব সবার অধিকার সুপ্রতিষ্ঠিত করতে হবে। গত বৃহস্পতিবার জামায়াতে ইসলামী ময়নামতি সাংগঠনিক উপজেলার আয়োজনে কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসারে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ডা: আব্দুল্লাহ মোহাম্মদ তাহের এ কথা বলেন।

জেলা সহকারী সেক্রেটারি ও উপজেলার আমির অধ্যক্ষ মুফতি আমিনুল ইসলামের সভাপতিত্বে এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী ময়নামতির সাংগঠনিক উপজেলা সেক্রেটারি মাওলানা আবুল হোসেনের সঞ্চালনায় এ পথসভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগরী আমির কাজী দ্বীন মোহাম্মদ, কুমিল্লা নোয়াখালী অঞ্চলের কেন্দ্রীয় মজলিসের শূরা সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলার সাবেক আমির বীর মুক্তিযোদ্ধা আ: ছাত্তার, কুমিল্লা উত্তর জেলার আমির অধ্যাপক আব্দুল মতিন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসের শূরা সদস্য ড. মোবারক হোসাইন, কুমিল্লা উত্তর জেলার নায়েবে আমির অধ্যাপক আলমগীর সরকার, কুমিল্লা উত্তর জেলার সেক্রেটারি সাইফুল ইসলাম শহীদ ও কুমিল্লা উত্তর জেলার সহকারী সেক্রেটারি অধ্যাপক লোকমান হাকিম ভূঁইয়া।


আরো সংবাদ



premium cement