২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জামায়াত ক্ষমতায় গেলে সংখ্যালঘু কমিশন গঠন করবে : দেলাওয়ার

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং ঠাকুরগাঁও উন্নয়ন ফোরামের চেয়ারম্যান দেলাওয়ার হোসেন বলেছেন, আল্লাহ রাব্বুল আলামীন যদি কখনো রাষ্ট্রীয় ক্ষমতায় আমাদেরকে নিয়ে যায়, এদেশে বসবাসরত ভিন্ন ধর্মাবলম্বী সম্প্রদায়ের জন্য আলাদা কমিশন গঠন করা হবে। যে ব্যবস্থার মাধ্যমে তারা আরো বেশি উপকৃত হবেন, আরো বেশি নিরাপত্তা ও সুরক্ষা পাবেন।
তিনি সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশে বলেন, আমাদের প্রতি আপনাদের যে ভালোবাসা রয়েছে সেটা অক্ষুন্ন রাখবেন। আপনাদের সুখে দুঃখে, আপনাদের বিপদে ও মসিবতে আমরা ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনাদের সুরক্ষা দেয়ার জন্য, নিরাপত্তা দেয়ার জন্য আমরা সবসময় প্রস্তুত আছি।
বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে গতকাল শুক্রবার সকালে ঠাকুরগাঁও প্রেস ক্লাবে সনাতন ধর্মাবলম্বীদের সাথে এক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দেলোয়ার হোসেন এ কথা বলেন।
এ সময় পাঁচশতাধিক সনাতন ধর্মাবলম্বীদের অংশ গ্রহণে অনুষ্ঠানে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঠাকুরগাঁও জেলা শাখার আমির অধ্যাপক মাওলানা আব্দুল হাকিমের সভাপতিত্বে জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক বেলাল উদ্দীন আহমেদ, সেক্রেটারি আলমগীর হোসেন, সহকারী সেক্রেটারি কফিল উদ্দীন আহমেদ, শিবিরের কেন্দ্রীয় স্পোর্টস সম্পাদক জাকির হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement