১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

অষ্ট্রেলিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত, পাইলটসহ নিহত ২

অষ্ট্রেলিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত, পাইলটসহ নিহত ২ - সংগৃহীত

অষ্ট্রেলিয়ার উত্তর-পূর্বাঞ্চলে সোমবার হিলটন হোটেলের ছাদে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে পাইলটসহ দু’জন নিহত এবং ভবনটিতে আগুন ধরে যায়। দেশটির পুলিশ এ কথা জানিয়েছে।

জরুরি সেবার এক কর্মকর্তা বলেছেন, হেলিকপ্টারের প্রোপেলারের টুকরোগুলো হোটেলের পুকুরে পড়েছে। এ সময়ে দু’জন আহত হয়। এদের হাসপাতালে নেয়া হয়েছে। তাদের অবস্থা স্থিতিশীল।

গ্রীষ্মমণ্ডলীয় উত্তরাঞ্চলীয় কেয়ার্নস শহরে সোমবার স্থানীয় সময় ১টা ৫০ মিনিটে দুই ইঞ্জিন বিশিষ্ট হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার পর কয়েক শ’ লোককে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, হেলিকপ্টারের পাইলট ও এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। তাদের শনাক্ত করতে ফরেনসিক তদন্ত চলছে।

অস্ট্রেলিয়ান ট্রান্সপোর্ট সেফটি ব্যুরো থেকে সরকারি বিশেষজ্ঞদের একটি দলকে দুর্ঘটনাস্থলে পাঠানো হয়েছে।
সূত্র : এএফপি


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল