১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভিয়েতনামে সুপার টাইফুন ‘ইয়াগির’ আঘাত, বাতিল ৩০০ ফ্লাইট

- সংগৃহীত

ভিয়েতনামে সুপার টাইফুন ইয়াগির আঘাত হানার কারণে শনিবার ২৪০টি অভ্যন্তরীণ ও ৭০টি আন্তর্জাতিক ফ্লাইটসহ ৩৩০টির বেশি ফ্লাইট বাতিল করবে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দেশটির স্থানীয় গণমাধ্যমের বরাতে বার্তা সংস্থা সিনহুয়া এ সংক্রান্ত খবর প্রকাশ করেছে।

ইতোমধ্যে শনিবার নির্দিষ্ট সময়ের মধ্যে চারটি বিমানবন্দর রাজধানী হ্যানয়ের নোই বাই, কোয়াং নিনহের ভ্যান ডন, হাই ফংয়ের ক্যাট বি এবং থান হোয়ার থো জুয়ান বিমানবন্দরে ফ্লাইট স্থগিত করেছে দেশটির কর্তৃপক্ষ।

হ্যানয়, হাই ফং, থাই বিন, হা নাম সহ উত্তরে টাইফুনের সরাসরি আঘাতের পূর্বাভাস দেয়া হয়েছে। এর ফলে শনিবার দেশটির উত্তরাঞ্চলের ১০টি এলাকার ৫৬ লাখ শিক্ষার্থীর স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে।

সুপার টাইফুন মোকাবেলায় ভিয়েতনাম ৪ লাখ ৫৭ হাজার ৪৬০ জন সামরিক সদস্য এবং ১০ হাজার ১০০ যানবাহন মোতায়েন করেছে।

ইয়াগি আজ শনিবার ভিয়েতনামের উত্তর উপকূলে আঘাত হানতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এর প্রভাবে ৪০০ মিলিমিটার পর্যন্ত ভারী বৃষ্টিপাত হতে পারে।
সূত্র : ভয়েস অফ আমেরিকা


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল