১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চীনে খনি দুর্ঘটনায় ৭ জন নিহত

চীনে খনি দুর্ঘটনায় ৭ জন নিহত - ছবি : বাসস

চীনের দক্ষিণপশ্চিমাঞ্চলে বুধবার একটি খনিতে দুর্ঘটনায় সাতজন নিহত নিহত হয়েছে এবং অপর একজন আটকা পড়েছে। রাষ্ট্রীয় সংবাদমাধ্যম এ কথা জানিয়েছে।

রাষ্ট্রীয় সম্প্রচার কেন্দ্র সিসিটিভি জানায়, স্থানীয় সময় সকাল ১০টার দিকে সিচুয়ান প্রদেশের লেশন নগরীর একটি কয়লা খনিতে দুর্ঘটনাটি ঘটে।

সিসিটিভি পরিবেশিত খবরে বলা হয়, এ দুর্ঘটনার ব্যাপারে বিস্তারিত কিছু উল্লেখ না করলেও প্রাথমিকভাবে আটজনের আটকা পড়ার কথা জানানো হয়েছিল।

দুপুর ২টার দিকে সেখান থেকে ‘সাতজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো একজন আটকা পড়া অবস্থায় রয়েছে এবং তাকে উদ্ধারে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সিলেটে গৃহকর্মী শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাষ্ট্র সংস্কারের পর নির্বাচনের সিদ্ধান্ত নেবে সরকার উপদেষ্টা রিজওয়ানা শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু তাইম হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ বেসরকারি ব্যাংক থেকে জনগণের টাকা ফেরত পেতে উদ্যোগ আমতলীতে ছাত্রলীগ নেতার অস্ত্রের আঘাতে যুবদল নেতা জখম সামিটের এলএনজি টার্মিনালের মেরামত সম্পন্ন, পরিষেবা পেতে লাগবে ২০ দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২২ সেপ্টেম্বর খাদ্যনিরাপত্তা নিয়ে বড় চ্যালেঞ্জের আশঙ্কা

সকল