০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

আবারো অজগরের পেটে মানুষ

আবারো অজগরের পেটে মানুষ - ছবি : সংগৃহীত

আবারো অজগরের পেটের ভেতর থেকে এক নারীর লাশ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ইন্দোনেশিয়ায়। বুধবার সাপের পেট কেটে ওই নারীর মৃতদেহ উদ্ধার হয়েছে বলে স্থানীয় প্রশাসন সূত্রে খবর। এই নিয়ে এক মাসের মধ্যে দ্বিতীয় ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীর মধ্যে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি মধ্য ইন্দোনেশিয়ার দক্ষিণ সুলায়েসি প্রদেশের সিতেবা গ্রামে। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন সিরিয়াতি নামে বছর ছত্রিশের ওই মহিলা। অসুস্থ সন্তানের জন্য সকালে ওষুধ কিনতে বেরিয়ে নিখোঁজ হয়ে যান তিনি। দুপুর গড়িয়ে গেলেও না ফেরায় পরিবারের সদস্যরা তাঁর সন্ধানে তল্লাশি শুরু করেন। সিরিয়াতির স্বামী আদিয়ান্সার দাবি, বাড়ি থেকে ৫০০ মিটার দূরে স্ত্রীর চপ্পল এবং পোশাক পড়ে থাকতে দেখা গিয়েছিল। এর পরই সন্দেহ হয় তাদের।

মহিলার স্বামী আরো জানিয়েছেন, জঙ্গলের ভিতরে ঢুকতেই ১০ মিটারের মধ্যে একটি অজগরকে দেখতে পান। সাপটির পেট বেশ ফোলা ছিল। তার পরই তিনি গ্রামবাসীদের ডেকে আনেন। সাপটিকে ধরে সেটির পেট চিরে ফেলা হয়। তখনই সেটির পেটের ভিতর থেকে মহিলার মৃতদেহ উদ্ধার হয়।

গত মাসেই এই দক্ষিণ সুলায়েসিতে অজগরের পেটের ভিতর থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনার কেশ কাটতে না কাটতেই আবারো এক মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে আতঙ্ক ছড়িয়েছে।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
কুবিতে কোটা পুনর্বহালের প্রতিবাদে মশাল মিছিল, অবরোধের হুঁশিয়ারি ইউক্রেনের পূর্বাঞ্চলীয় গ্রাম দখল করেছে রাশিয়া রফতানিতে প্রণোদনা কমানোর সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি টেক্সটাইল মালিকদের ঢাকা কি বসবাসের অযোগ্য শহরে পরিণত হচ্ছে মুন্সীগঞ্জে ট্রাকচাপায় মা-মেয়ে নিহত আবর্জনায় ভরে গেছে এভারেস্টের সর্বোচ্চ চূড়া! সিরাজদিখানে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পরই জিম্বাবুয়ের কাছে ধরাশায়ী ভারত ‘খামকাণ্ডে’ অবশেষে রাজশাহীর চন্দ্রিমা থানার ওসি মাহবুব প্রত্যাহার ভারতের বিহারে বজ্রপাতে ১৯ জনের মৃত্যু গোয়ালন্দে বিস্কুট কিনে ঘরে ফেরা হলোনা শিশু নুসরাতের

সকল