২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইন্দোনেশিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ৪

- ছবি : প্রতীকী

ইন্দোনেশিয়ার মধ্য জাভা প্রদেশে একটি মহাসড়কে বাস ও দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষে ছয়জন নিহত ও চারজন আহত হয়েছেন।

সোমবার পাতি ট্রাফিক পুলিশের প্রাথমিক প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় রাত ২টার দিকে প্রদেশটির পাতি অঞ্চলে একটি বাস ও দুটি সেমি-ট্রেইলার ট্রাকের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

পাতি ট্রাফিক পুলিশের প্রধান আসফাউরি স্থানীয় গণমাধ্যমকে বলেন, ‘দুর্ঘটনার সময় বাসটিতে ২৮ জন যাত্রী ছিলেন। এতে ঘটনাস্থলেই চালক ও চার যাত্রী নিহত হন। নিহত অন্যজন ট্রাকচালক। হতাহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুর্ঘটনার কারণ তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

দক্ষিণ-পূর্ব এশিয়ার এই দেশটিতে অতিরিক্ত যাত্রীবোঝাই নিম্নমানের যানবাহন, বেহাল সড়ক ব্যবস্থা এবং বেপরোয়া গাড়ি চালানোর কারণে প্রায়ই প্রাণঘাতী সড়ক দুর্ঘটনা ঘটে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মুন্সিগঞ্জে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু শ্রীপুরে আরো ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা গাজার আল-শিফা হাসপাতাল ইসরাইলি ধ্বংসযজ্ঞের প্রতীক কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি ইবির ১৪তম ভিসি হলেন অধ্যাপক ড. নকীব পাকুন্দিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪ ভারতে গুরুতর অপরাধে যুক্ত নাবালকদের ‘সাজা’ নিয়ে কেন বারবার বিতর্ক পিরোজপুরে হত্যার দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন জবি শিক্ষক মিল্টন বিশ্বাসের পদত্যাগ এবং স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ সেনাবাহিনীর নারী সদস্যদের হিজাব পরিধানের বাধা কাটল

সকল