২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চীনের মধ্যাঞ্চলের সেতুতে দুর্ঘটনায় নিহত ৬

চীনের মধ্যাঞ্চলের সেতুতে দুর্ঘটনায় নিহত ৬ - সংগৃহীত

চীনের মধ্যাঞ্চলের হুনান প্রদেশে সোমবার ভোরে একটি সেতুতে গাড়ি দুর্ঘটনায় ছয়জন নিহত এবং আরো সাতজন আহত হয়েছে।

পুলিশ জানায়, একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাইক ও অন্যান্য যানবাহনকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। বেইজিং থেকে এএফপি এ খবর জানায়।

সোমবার চীনা সোশ্যাল মিডিয়ার ফুটেজে দেখা গেছে, একটি সাদা রঙের বড় ভ্যান ঝুঝো শহরের লুসাং ব্রিজে সামনের দিক থেকে আসা যানবাহনের দিকে গিয়ে এই দুর্ঘটনা ঘটায়।

ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তা জুড়ে ধ্বংসাবশেষ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কমপক্ষে চারটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে আসে। এর ফলে যান চলাচল বিঘ্নিত হয়।

রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সিনহুয়া নিউজ এজেন্সি জানায়, দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।
শিথিল নিরাপত্তা মান এবং ব্যাপক বিশৃঙ্খল গাড়ি চালানোর কারণে চীনে প্রায়শই মারাত্মক সড়ক দুর্ঘটনা ঘটে। এই মাসে একটি স্কুল বাস পূর্ব চীনের একটি মাধ্যমিক বিদ্যালয়ের বাইরে জনতার ভিড়ের মধ্যে উঠে যায়, এতে ১১ জন অভিভাবক ও ছাত্র নিহত হয়।

রাষ্ট্রীয় সম্প্রচার মাধ্যম সিসিটিভি জানিয়েছে, গাড়িটি শানডং প্রদেশের তাইয়ান শহরের স্কুলের কাছে যাওয়ার সময় চালক গাড়িটির ‘নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে’।
সূত্র : এএফপি


আরো সংবাদ



premium cement
ভারতে গুরুতর অপরাধে যুক্ত নাবালকদের ‘সাজা’ নিয়ে কেন বারবার বিতর্ক পিরোজপুরে হত্যার দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন জবি শিক্ষক মিল্টন বিশ্বাসের পদত্যাগ এবং স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ সেনাবাহিনীর নারী সদস্যদের হিজাব পরিধানের বাধা কাটল চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু নাঙ্গলকোট প্রেসক্লাবে সভাপতি মজিব, সম্পাদক সাইফুল ছাত্র-জনতার ত্যাগের এ অর্জন ব্যর্থ হতে দেয়া যাবে না : মোসাদ্দেক আলী বলেশ্বর নদ থেকে ভাসমান লাশ উদ্ধার ইন্দোনেশিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ৪ মোংলায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক আরো দুই হত্যা মামলায় গ্রেফতার শাহরিয়ার কবির

সকল