১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফ্যাসিবাদ : অতীত ও বর্তমান নিয়ে আলোচনা কাল

ফ্যাসিবাদ : অতীত ও বর্তমান নিয়ে আলোচনা কাল - ছবি : সংগৃহীত

অ্যাডর্ন পাবলিকেশন এবং তরুণ ইন্টেলেকচুয়ালদের পাঠশালা রিডিংক্লাব ট্রাস্টের যৌথ উদ্যোগে লেখক গবেষক সিরাজ উদ্দিন সাথীর সদ্য প্রকাশিত ফ্যাসিবাদ : অতীত ও বর্তমান, ভারত বাংলাদেশ প্রেক্ষাপট বইয়ের ওপর এক আলোচনা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

লেখক ও রাষ্ট্রচিন্তাবিদ অধ্যাপক আবুল কাসেম ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য আলোচনায় লেখকসহ আলোচক হিসেবে অংশ নেবেন নিউ এজ সম্পাদক নূরুল কবীর, রাজনৈতিক বিশ্লেষক আশরাফ কায়সার, লেখক ও সাংবাদিক ফারুক ওয়াসিফ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেকচার থিয়েটার ভবনের আর সি মজুমদার আর্টস মিলনায়তনে আগামীকাল মঙ্গলবার বিকাল ৪টায় ওই সভা অনুষ্ঠিত হবে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
বিদেশে সাবেক ভূমিমন্ত্রীর ৮ হাজার কোটি টাকার সম্পত্তি বৃষ্টিতে ভাসবে ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট! মিয়ানমার সীমান্ত কাঁটাতার দিয়ে ঘেরার সিদ্ধান্ত ভারতের ‘এক দেশ এক ভোট’ চালু করার দিকে আরো এক ধাপ এগুলো ভারত! সেই আফগানিস্তানের কাছে শোচনীয় হার দক্ষিণ আফ্রিকার ইউনূসের সাথে সাক্ষাত হচ্ছে না মোদির লেবাননে পেজারের পর ওয়াকি-টকি বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’

সকল