১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মেক্সিকোতে অভিবাসী কাফেলার মধ্যে গাড়ি ঢুকে পড়ে ৩ জন নিহত

- ছবি : বাসস

মেক্সিকোর দক্ষিণাঞ্চলে বৃহস্পতিবার একটি মহাসড়কে যুক্তরাষ্ট্রগামী অভিবাসী কাফেলার মধ্যে একটি গাড়ি দ্রুতগতিতে ঢুকে পড়ায় তিনজন নিহত হয়েছে। এদের মধ্যে একটি কন্যা শিশুও রয়েছে। দেশটির কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে।

জাতীয় অভিবাসন সংস্থার এক বিবৃতিতে বলা হয়, মেক্সিকোর ওক্সাকা রাজ্যে এ ঘটনায় আরো ১৭ জন আহত হয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়, এতে নিকারাগুয়ার এক পুরুষ ও এক কন্যা শিশু এবং ইকুয়েডরের এক নারী প্রাণ হারিয়েছে।

স্থানীয় গণমাধ্যম জানায়, চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।

উল্লেখ্য, সহিংসতা এবং দারিদ্রের কারণে বিশ্বের বিভিন্ন দেশ থেকে পালিয়ে আসা হাজার হাজার অভিবাসী ভূমধ্যসাগর পাড়ি দিয়ে যুক্তরাষ্ট্রে প্রবেশের জন্য মেক্সিকোতে প্রবেশ করে। কারণ, মেক্সিকো যুক্তরাষ্ট্রের সীমান্তবর্তী দেশ হওয়ায় সেখান থেকে যুক্তরাষ্ট্রে যাওয়া তুলনামূলকভাবে অনেক সহজ।

সূত্র : বাসস/এএফপি


আরো সংবাদ



premium cement
ইউনূসের সাথে সাক্ষাত হচ্ছে না মোদির লেবাননে পেজারের পর ওয়াকি-টকি বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের

সকল