২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩০, ২২ জিলহজ ১৪৪৫
`

ব্রাজিলে সশস্ত্র হামলায় নিহত ৭

ব্রাজিলে সশস্ত্র হামলায় নিহত ৭ - ছবি : সংগৃহীত

ব্রাজিলের উত্তর-পূর্বাঞ্চলীয় সিয়ারা রাজ্যের একটি টাউন স্কয়ারে বৃহস্পতিবার ভোরে সশস্ত্র হামলাকারীদের হামলায় অন্তত সাতজন নিহত ও দুজন আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে দেশটির সামরিক পুলিশ।

ভিকোসা দো সিয়ারা শহরের চত্বরের নিরাপত্তা ক্যামেরায় ধারণ করা ছবিতে দেখা গেছে, সশস্ত্র সন্দেহভাজনরা বেশ কয়েকটি গাড়ি ঘটনাস্থলে নেমে বেশ কয়েকজন মানুষকে তাদের হাত মাথার ওপর উঁচু করে রাখতে বাধ্য করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তারা অন্তত ৫০টি গুলির শব্দ শুনেছে। এতে নারী-পুরুষসহ সাতজন নিহত হয়েছে। আহত দুজনকে পৌর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কর্তৃপক্ষ এই হামলার কোনো কারণ খুঁজে পাননি, তবে উল্লেখ করেছে যে ভয়াবহ ক্ষতিগ্রস্তদের মধ্যে কমপক্ষে একজনের গোড়ালিতে মনিটর পরা ছিল। সাধারণত প্যারোলে মুক্ত থাকা বা বিচারের অপেক্ষায় থাকা ব্যক্তিরা এ ধরনের পোশাক পরে।

২০২১ সালের ডিসেম্বরে একটি বাড়ির ভেতরে চারজনকে গুলি করে হত্যার পর সাম্প্রতিক সময়ে ভিকোসা দো সিয়ারায় এই হামলাটি দ্বিতীয় সহিংস ঘটনা।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ১২ বিশ্বকাপ জিততে দক্ষিণ আফ্রিকাকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিলো ভারত মূল্যস্ফীতি রোধে সংকোচনমূলক নীতি নিয়ে অসন্তোষের ইঙ্গিত অর্থমন্ত্রীর চৌদ্দগ্রামে দাফনের ৯ দিন পর বাড়ি ফিরলেন নিখোঁজ তরুণী! হোসেনপুরে হাঁসের খাবার দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু এই বাজেট বাস্তবায়নের মধ্যে দিয়ে বাংলাদেশ আরো এক ধাপ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াত এখনো নানা অপপ্রচার চালাচ্ছে : বাহাউদ্দিন নাছিম শান্তি সম্মেলনের নামে বিশৃঙ্খলার চেষ্টা করছে কাদিয়ানিরা : খতমে নবুওয়ত যেসব কারণে বিদেশে বাংলাদেশের নারী শ্রমিকের সংখ্যা কমছে মনিরামপুরে তৃতীয় লিঙ্গের মঙ্গলীকে গলা কেটে হত্যা, থানায় মামলা ঠাকুরগাঁওয়ে পরীক্ষা দেয়ার সুযোগ পেল সেই ৩৬ পরীক্ষার্থী

সকল