১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ডিসি নিয়োগ বাতিল হওয়া এনামুল করিমকে এবার ওএসডি

ডিসি নিয়োগ বাতিল হওয়া এনামুল করিমকে এবার ওএসডি -

সমালোচনার মুখে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব পি কে এম এনামুল করিমের সিলেটের ডিসি হিসেবে নিয়োগ বাতিল করার পর এবার বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপন জারি করে তাকে ওএসডি করা হয়েছে।

এর আগে গত ৯ সেপ্টেম্বর ২৫ জেলায় নতুন ডিসি নিয়োগ দেয় সরকার। সেখানে বিতর্কিত কর্মকর্তা এনামুল করিমকে সিলেটের ডিসি নিয়োগ দেয়া হয়েছিল। পরদিন ১০ সেপ্টেম্বর তাকে ডিসি নিয়োগের আদেশ বাতিল করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জানা গেছে, ফেনীর সাবেক এই অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) এনামুল করিম ২০১৯ সালে নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্তদের বাঁচাতে সব ধরনের চেষ্টা চালান বলে অভিযোগ রয়েছে। মৃত্যুর আগে নুসরাত জাহান রাফি ও তার মা শিরিন আক্তার ন্যায় বিচারের আশায় তার কাছে গিয়েছিলেন। এরপর মামলাকে ভিন্ন খাতে প্রবাহিত করার অভিযোগ ওঠে এনামুল করিমের বিরুদ্ধে।


আরো সংবাদ



premium cement
রাজনীতিবিদদের সংস্কার হওয়ার আহ্বান ড. মঈন খানের অভ্যুত্থানে শহীদ পরিবার পাচ্ছেন ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা সেনাবাহিনীর হাতে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা নিয়ে যে সব প্রশ্ন সামনে আসছে লুটপাট ও অগ্নিসংযোগকে বাংলাদেশ জামায়াতে ইসলামী সমর্থন করে না : রফিকুল ইসলাম খান ১১ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে মেট্রোরেল চলাচল নারায়ণগঞ্জে আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক ওরিয়নের ওবায়দুল করিম পরিবারের ব্যাংক হিসাব জব্দ গোয়াইনঘাটের অবৈধ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, আটক ১ প্রশাসনে অবিলম্বে শৃঙ্খলা ফিরিয়ে আনুন : স্পিক বাংলাদেশ ইবিতে ভিসি নিয়োগের দাবিতে ফের বিক্ষোভ সমাবেশ মানুষের সুবিধাভোগের জন্যেই সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেয়া হয়েছে : স্বরাষ্ট্র উপদেষ্টা

সকল