১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ডিসি নিয়োগ নিয়ে আজও বিক্ষোভ সচিবালয়ে

- ছবি - ইন্টারনেট

জেলা প্রশাসক নিয়োগের প্রজ্ঞাপন ঘিরে বুধবারও সচিবালয়ে বিক্ষোভ অব্যাহত রেখেছেন ক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারীরা।

দাবি আদায় না হওয়া পর্যন্ত বিক্ষোভ চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তারা। এ অবস্থায় তাদের দাবি-দাওয়ার বিষয়ে কথা বলতে বিক্ষোভকারী কর্মকর্তা-কর্মচারিদের সাথে বৈঠকে বসেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

দুপুর ১২টা পর্যন্ত পাওয়া খবরে বৈঠক চলছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত দুই দিন দেশের কমপক্ষে ৫৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে অন্তর্বর্তী সরকার। এ নিয়ে মঙ্গলবার সারাদিন নজিরবিহীন হট্টগোল হয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়ে।

অর্থ লেনদেনের মাধ্যমে শেখ হাসিনা সরকারের ‘সুবিধাভোগী কর্মকর্তাদের’ ডিসি করা হয়েছে অভিযোগ তুলে নিয়োগের দু’টি প্রজ্ঞাপন বাতিলের দাবি জানিয়েছেন ক্ষুব্ধ কর্মকর্তারা।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
'আওয়ামী লীগের কবর রচনা না করা পযন্ত ঐক্যবদ্ধ থাকতে হবে' 'বিএনপি ক্ষমতায় এলে জনগণের অধিকার ফিরিয়ে দেবে' জুনিয়র ডাক্তারদের দাবি কেন মানতেই হলো মমতা ব্যানার্জিকে? নতুন কোনো রাজনৈতিক দল গঠনের অভিপ্রায় নেই : আসিফ মাহমুদ ৪ দিন পর ভারত থেকে কম শুল্কের পেঁয়াজ এলো বিএনপি নেতাকর্মীরা জীবন বাজি রেখে ছাত্র-জনতার অভ্যুত্থানের ক্ষেত্র তৈরি করেছিল : মেজর হাফিজ গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে জাতীয় সরকার গঠন করে খুনি-লুটেরাদের বিচার করা হবে : বরকতউল্লা বুলু বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য উন্নততর ব্যবসা ব্যবস্থাপনার ফিচার আনল ট্যালি প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

সকল