১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

অধ্যাপক নজরুল বিএসএমএমইউ’র নতুন রেজিস্ট্রার

ডা: মো: নজরুল ইসলাম - ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) রেডিওলজি বিভাগের অধ্যাপক ডা: মো: নজরুল ইসলামকে বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রারের শূন্য পদে নিয়োগ দেয়া হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) রেজিস্ট্রার পদে তাকে নিয়োগ দেয়া হয়। তিনি তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে রেজিস্ট্রারের দায়িত্ব পালন করবেন এবং বিশ্ববিদ্যালয়ের বিদ্যমান আইন অনুযায়ী সব ধরনের সুযোগ-সুবিধা পাবেন বলে অফিস আদেশে বলা হয়েছে।

অধ্যাপক মো: নজরুল ইসলাম বিএসএমএমইউ’র রেডিওলজি বিভাগের একজন এফসিপিএস, এমডি ও এমফিল ডিগ্রিধারী ডাক্তার। বাংলাদেশে মর্যাদাবান ইনডেক্স জার্নালে সংশ্লিষ্ট বিষয়ে ১৩ পাবলিকেশন রয়েছে এবং নন ইনডেক্স জার্নালে ২৩ পাবলিকেশন রয়েছে।

তিনি বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ থেকে ১৯৯৪ সালে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল