১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

২৪ ঘণ্টার মধ্যে সেনাবাহিনীর সহায়তায় সব থানার কার্যক্রম শুরু : আইএসপিআর

২৪ ঘণ্টার মধ্যে সেনাবাহিনীর সহায়তায় সব থানার কার্যক্রম শুরু : আইএসপিআর - সংগৃহীত

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেনাবাহিনীর সহায়তায় দেশের সকল থানার কার্যক্রম শুরু করা হবে।

বৃহস্পতিবার ঢাকায় সেনাসদরে সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের সাথে নৌ ও বিমান বাহিনী প্রধান, নবনিযুক্ত পুলিশের আইজিপি, র‍্যাবের মহাপরিচালক এবং ডিএমপি কমিশনার এক বৈঠক করেছেন।

বৈঠকে সারাদেশে অরাজকতা, অগ্নি সংযোগ ও ধ্বংসাত্মক কার্যক্রম বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে ।

সেখানে চলমান অরাজকতা, অগ্নি সংযোগ ও ধ্বংসাত্মক কার্যক্রম বন্ধের মাধ্যমে দেশের স্থিতিশীলতা রক্ষায় সশস্ত্র বাহিনীসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শক্ত অবস্থান গ্রহণের বিষয়ে বাহিনী প্রধানদের সিদ্ধান্তের কথা জানানো হয়।

অন্যদিকে, রাষ্ট্রীয় সংবাদমাধ্যম বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের এক খবরে বলা হয়েছে, বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত মহাপরিদর্শকের (আইজিপি) আহ্বানে পুলিশ সদস্যরা কর্মস্থলে ফিরছেন।

তবে, পুলিশের একটি সূত্র থেকে জানা গেছে, সদস্যদের কিছু অংশ কাজে ফিরলেও অনেকেই এখনও কাজে যোগ দেননি।

এর আগে বুধবার পুলিশের অভ্যন্তরীণ ও প্রশাসনিক সংস্কারের উদ্দেশ্যে ১১ দফা দাবি তুলে ধরেন পুলিশ সদস্যরা।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিসিএসআইআর চেয়ারম্যান হলেন সামিনা আহমেদ সোনারগাঁওয়ে নদ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি

সকল