২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

সচিব জাহাঙ্গীর আলমকে বাধ্যতামূলক অবসরে পাঠালো সরকার

- ছবি : বাসস

চাকরির ২৫ বছর পূর্ণ হওয়ায় পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) মো: জাহাঙ্গীর আলমকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। সরকার জনস্বার্থে এ সিদ্ধান্ত নিয়েছে বলে গতকাল এক গেজেট বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, জাহাঙ্গীর আলমকে ‘পাবলিক সার্ভিস অ্যাক্ট-২০১৮’ এর ধারা-৪৫ এর বিধান (সরকার কর্তৃক অবসর প্রদান) অনুযায়ী অবসরে পাঠানো হয়েছে। এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্রজ্ঞাপনে আরো বলা হয়েছে, তিনি নিয়মানুযায়ী সমস্ত প্রান্তিক অবসর সুবিধা পাবেন।

এর আগে জাহাঙ্গীর আলম স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। গত ২০ আগস্ট তাকে পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে বদলি করা হয়েছিল।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
বুধবার হজ প্যাকেজ ঘোষণা করা হবে : ধর্ম উপদেষ্টা গণভবন পরিদর্শনে গিয়ে উপদেষ্টাদের যে নির্দেশনা দিলেন ড. ইউনূস ‘৫ আগস্টের অভ্যুত্থানে দেশ কলঙ্কমুক্ত হয়েছে’ চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ৭৫ শিক্ষার্থী বহিষ্কার মহা ধুমধাম করে বিয়ে দেয়া হলো দুষ্ট ও মিষ্টির গণ-অভ্যুত্থান সংক্রান্ত বিশেষ সেল গঠন বিয়ানীবাজারে আগুনে পুড়ল বসতঘর, ক্ষয়ক্ষতি অর্ধকোটি গত ৩ সপ্তাহে উত্তর গাজায় ১ হাজার মানুষ হত্যা করল ইসরাইল সাবেক স্বরাষ্ট্র সচিব মোস্তাফা কামাল কারাগারে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক হত্যা মামলায় ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার

সকল