২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন - ফাইল ছবি

সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

রোববার (২৭ অক্টোবর) তাকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা প্রধান রেজাউল করিম মল্লিক বলেন, সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চট্টগ্রাম-১ আসনের সাবেক সংসদ সদস্য। এ আসন থেকে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথম, তৃতীয়, সপ্তম, নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেন।

তিনি বাংলাদেশের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা বিচারককে বদলি নোয়াখালীতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নৌ ও বিমান বাহিনী মানুষের আস্থার প্রতীক : প্রধান উপদেষ্টা ইরানে ইসরাইলি হামলার নিন্দা বাংলাদেশের যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছরকে শোকজ শরীয়তপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন সুন্দরগঞ্জে নয়া দিগন্ত পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অটোরিকশার ব্যাটারি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু গণঅধিকার পরিষদের উদ্যোগে স্বস্তির হাট জাতীয় পার্টির (কাজী জাফর) সাথে বৈষম্যবিরোধীদের বৈঠক অনুপ্রবেশ বন্ধে পশ্চিমবঙ্গে পরিবর্তন চাইলেন অমিত শাহ

সকল