২০ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩০, ১৬ রবিউস সানি ১৪৪৬
`

পুলিশের ৪০তম বিসিএস ব্যাচের সমাপনী কুচকাওয়াজ স্থগিত

পুলিশের ৪০তম বিসিএস ব্যাচের সমাপনী কুচকাওয়াজ স্থগিত - ছবি : সংগৃহীত

বাংলাদেশ পুলিশ একাডেমি রাজশাহীতে আজ রোববার অনুষ্ঠেয় ৪০তম বিসিএস (পুলিশ) ব্যাচের সমাপনী কুচকাওয়াজ অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (২০ অক্টোবর) সকাল ১০টায় একাডেমিক প্যারেড গ্রাউন্ডে ৪০তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের এ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

জানা গেছে, ৪০তম বিসিএস পুলিশ ক্যাডারের কর্মকর্তারা ২০২২ সালের ৪ ডিসেম্বর সারদা পুলিশ একাডেমিতে যোগদান করেন। অনুষ্ঠান উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছিল। এরইমধ্যে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তি ও গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণপত্র বিতরণ করা হয়েছে। সব প্রস্তুতি শেষ হবার পর তা হঠাৎ স্থগিত করা হয়।

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো: জাহাঙ্গীর আলম চৌধুরী কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করার কথা ছিল। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য তিনি সারদা পুলিশ একাডেমিতে শনিবার রাতেই পৌঁছান।


আরো সংবাদ



premium cement
পুতিনকে বন্দী হিসেবে দেখতে চান ইউলিয়া নাভালনায়া এইচএসসির ফল বাতিলের দাবিতে ঢাকা শিক্ষা বোর্ড ঘেরাও ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলো সাবেক জেনারেল প্রাবোও সুবিয়ান্তো জেড আই খান পান্না ও বিজিবি ডিজির বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা ইসরাইলকে সমরাস্ত্র দিতে পারে অস্ট্রেলিয়া! সিদ্ধিরগঞ্জে বাসায় গ্যাস বিস্ফোরণে উড়ে গেল দেয়াল ‘আগে তো কথায় কথায় বলতেন, এখন দেশে এসে বিচারের মুখোমুখি হন’ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান নিউজিল্যান্ডের কাছে লজ্জাজনক হার ভারতের দুর্বল ৬ ব্যাংক ১৬৪০ কোটি টাকার সহায়তা পেলো ইসরাইলি সেনাবাহিনীর দক্ষিণ বৈরুতের আশেপাশে ২ এলাকা খালি করার নির্দেশ

সকল