১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেফতার

সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক - ছবি : সংগৃহীত

সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। সোমবার (১৪ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) রেজাউল করিম মল্লিক।

তিনি বলেন, রাজধানীর ইস্কাটন এলাকা থেকে আজ রাত পৌনে ৮টার দিকে আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য, ড. আব্দুর রাজ্জাক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। তিনি টাঙ্গাইল থেকে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। খাদ্য ও কৃষিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।


আরো সংবাদ



premium cement
বেআইনিভাবে কোনো কিছু করার ইচ্ছা আমাদের নেই : আসিফ নজরুল কোনো পরিবর্তন ছাড়াই চলবে সর্বজনীন পেনশন প্রকল্প : অর্থ মন্ত্রণালয় সারজিস-হাসনাতকে রংপুরে ঢুকতে না দেয়ার ঘোষণা জাপা নেতার লেবাননে ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৩০৬ মৃত্যুর ৭০ দিন পর আন্দোলনে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত ইতিহাস গড়া একাদশ সাজালো পাকিস্তান ব্যক্তির অপকর্মের দায় দল নিবে না : স্বেচ্ছাসেবক সভাপতি ‘জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে’ উখিয়ার ইনানী সৈকত থেকে ২৬ রোহিঙ্গা আটক অক্টোবরের প্রথম ১২ দিনে রেমিট্যান্স এসেছে ৯৮৬ মিলিয়ন ডলার জনমত গড়ে তুলতে পারলে স্বাধীন বিচার বিভাগ প্রতিষ্ঠা সম্ভব : সংস্কার কমিশন প্রধান

সকল