০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

পুলিশের আরো তিন অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর

- ছবি : সংগৃহীত

পুলিশের আরো তিনজন অতিরিক্ত মহাপরিদর্শককে (অতিরিক্ত আইজিপি) বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। তারা হলেন র‌্যাবের সদ্য সাবেক মহাপরিচালক ও পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি মো: হারুন অর রশিদ, হাইওয়ে পুলিশের প্রধান শাহাবুদ্দিন খান এবং ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক অতিরিক্ত কমিশনার (বর্তমানে ট্যুরিস্ট পুলিশে কর্মরত) খন্দকার মহিদ উদ্দিন।

বুধবার (১০ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক তিনটি প্রজ্ঞাপনে এ তিন কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব ড. মোহাম্মদ আবদুল মোমেন প্রজ্ঞাপন তিনটিতে সই করেন।

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (পুলিশ) ক্যাডারের সদস্য পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মো: হারুন অর রশিদ, হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মো: শাহাবুদ্দিন খান এবং টুরিস্ট পুলিশের ড. খ. মহিদ উদ্দিনকে সরকারি চাকরি আইন, ২০১৮ (২০১৮ সনের ৫৭ নং আইন) এর ৪৫ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে চাকরি থেকে অবসর প্রদান করা হলো।

তারা বিধি অনুযায়ী অবসরজনিত সুবিধাদি প্রাপ্য হবেন।


আরো সংবাদ



premium cement
চুরি করে ১১ কোটি নাগরিকের তথ্য বিক্রি করা হয়েছিল : পুলিশ মিরসরাইয়ে বিজিবির অভিযানে অবৈধ কাঠ জব্দ শত চেষ্টা করেও ফ্যাসিবাদের সাথে আপস করাতে পারেনি : ইসলামী ঐক্যজোট কালীগঞ্জে যুবদল কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা বাদল গ্রেফতার ফিরতে ইচ্ছুক লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের নথিভুক্ত হতে হবে স্পেনের সাথে বাণিজ্য-বিনিয়োগ বাড়াতে চান ড. ইউনূস নামাজ পড়ে বাড়িতে এসে মারা যায় স্বামী, খবর শুনে স্ত্রীর মৃত্যু লেবাননে আটকে পড়া বাংলাদেশীদের প্রত্যাবর্তনে কাজ করছে সরকার লেবানন সীমান্তে বিধ্বস্ত ইসরাইলি হেলিকপ্টার সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের বিরুদ্ধে আরো ২ মামলা ‘আয়নাঘর ছিল শেখ হাসিনার ভয়ঙ্কর হাতিয়ার’

সকল