২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ

ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ - ছবি : সংগৃহীত

এবার দেশের ১২টি সিটি করপোরেশনের কাউন্সিলরদের অপসারণ করা হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্ত জানানো হয়েছে। এই ১২ সিটি করপোরেশন হলো ঢাকা দক্ষিণ, ঢাকা উত্তর, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, সিলেট, বরিশাল, নারায়ণগঞ্জ, কুমিল্লা, রংপুর, গাজীপুর ও ময়মনসিংহ।

একইসাথে পৃথক প্রজ্ঞাপনে দেশের ৩২৩টি পৌরসভার কাউন্সিলরদর এবং ৩টি পার্বত্য জেলা ছাড়া বাকি ৬১টি জেলা পরিষদের সদস্যদেরও অপসারণ করা হয়েছে।

এর আগে ১৯ আগস্ট এসব সিটি করপোরেশনের মেয়রদের অপসারণ করে প্রশাসক নিয়োগ দেয় সরকার। জেলা পরিষদের চেয়ারম্যানদেরও অপসারণ করে সেগুলোতে প্রশাসক নিয়োগ দেয়া হয়েছিল।


আরো সংবাদ



premium cement
কানপুর টেস্টে খেলা শুরু ১১টায় ভেজা আউটফিল্ড, কানপুর টেস্টে টসে বিলম্ব ডেঙ্গু রোগীর ৫০ ভাগ ঢাকার, এরপরেই রয়েছে চট্টগ্রাম-বরিশাল মুলাদীতে নদীগর্ভে হারিয়ে যাচ্ছে ৪টি গ্রামসহ শতশত ঘরবাড়ি ইউক্রেনকে ৮০০ কোটি ডলার সাহায্য দেয়ার ঘোষণা যুক্তরাষ্ট্রের বিদেশের মাটিতে শেষ টেস্টে সাকিবকে সংবর্ধনা দেবে ভারত বান্দরবানের পর্যটন শিল্প আবারো ঘুরে দাঁড়াবে, প্রত্যাশায় ব্যবসায়ীরা বিপিএল নিয়ে মিলল সুখবর, আসছে নতুন ৩ দল অন্তর্বর্তী সরকারের প্রতি পূর্ণ সমর্থন জাতিসঙ্ঘ মহাসচিবের সন্তানের মঙ্গলকামনায় কোলে নিয়ে ‘ডুব’! বিহারে মৃত্যু ৩৭ শিশুসহ ৪৬ জনের পরমাণু হামলার হুঁশিয়ারি পুতিনের

সকল