২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পূজা উদযাপনে সর্বোচ্চ সতর্কাবস্থায় থাকবে পুলিশ : ডিএমপি কমিশনার

পূজা উদযাপনে সর্বোচ্চ সতর্কাবস্থায় থাকবে পুলিশ : ডিএমপি কমিশনার - সংগৃহীত

দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) সর্বোচ্চ সতর্কাবস্থায় থাকবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মো: ময়নুল হাসান।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে ডিএমপি সদর দফতরের আইনশৃঙ্খলা পরিস্থিতি সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, দুর্গাপূজাকে কেন্দ্র করে নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ কাজ করছে।

সাদা পোশাকের পুলিশ, সোয়াত, ক্রাইসিস রেসপন্স টিম, কুইক রেসপন্স টিম, ক্রাইম সিন ভ্যান ও বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটও তাৎক্ষণিক ব্যবস্থা নিতে সার্বক্ষণিক সতর্ক থাকবে বলে জানান তিনি।

তিনি পূজা-উদযাপন পরিষদকে পূজামণ্ডপে তাদের সিসিটিভি স্থাপনের পাশাপাশি নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে স্বেচ্ছাসেবক টিম মোতায়েন করার আহ্বান জানান।

ডিএমপি কমিশনার জনগণকে যেকোনো জরুরি প্রয়োজনে জাতীয় জরুরি পরিষেবা ৯৯৯ এ কল করার জন্যও বলেছেন।
সূত্র : ডিএমপি


আরো সংবাদ



premium cement
প্রধান উপদেষ্টার সfথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাটমোহরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে এসআই আটক সাবেক আইনমন্ত্রী-সাবেক অ্যাটর্নি জেনারেল-তাপসসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা ‘খালেদা জিয়া: এ বায়োগ্রাফি অব ডেমোক্রেসি’ গ্রন্থের মোড়ক উন্মোচন হিলি স্থলবন্দরে ভারত থেকে আবারো আলু আমদানি শুরু শেখ হাসিনাকে কি বাংলাদেশের হাতে তুলে দেবে ভারত? আরো ২ মামলায় গ্রেফতার দেখানো হলো আনিসুল, সালমান, দীপু মনি ও পলককে ২৪ ঘণ্টার ব্যবধানে কথিত জমাতুল আনসার সদস্যদের জামিন বাতিল তথ্য সংশোধন ও সংযোজনের জন্য বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের খসড়া তালিকা প্রকাশ এক দিনের ব্যবধানে আবারো বাড়ল স্বর্ণের দাম অন্তর্বর্তী সরকারের প্রয়োজনে সহায়তা দিতে প্রস্তুত জাপান : রাষ্ট্রদূত

সকল