১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নিখোঁজের ৬ দিন পর বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীকে অচেতন অবস্থায় উদ্ধার

নিখোঁজের ৬ দিন পর বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীকে অচেতন অবস্থায় উদ্ধার - সংগৃহীত

নিখোঁজ হওয়ার ছয় দিন পর খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেয়া কলেজছাত্র কদরুল হাসানকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ভোরে খুলনা নগরের দারোগার লেনে সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)।

পরে কদরুল হাসানকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও তার সাথে ঠিক কী হয়েছিল বা এত দিন কোথায় ছিলেন, সেটি এখনো জানা যায়নি বলে জানিয়েছেন লবণচরা থানার উপ-পরিদর্শক (এসআই) অনুপ কুমার।

কদরুল হাসানকে গত বৃহস্পতিবার থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে জানান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের স্থানীয় নেতারা। পরে তার সন্ধান চেয়ে সোমবার সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেন স্বজন ও সহপাঠীরা।
সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় ১১ হাজার শিক্ষার্থী নিহত সরকারে গেলে জনগণের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেবে না জামায়াত : ডা: তাহের নিয়মনীতির তোয়াক্কা নেই মাছের ঘেরে বিলীন সড়ক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবীর গ্রেফতার : রিমান্ড ঢাবিতে দলীয় ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান ৮৩.৮% শিক্ষার্থী মাথায় পুলিশের আঘাতে বাকরুদ্ধ শরীফুল, ভেঙেছে হাঁটুও মাদক গডফাদারদের ধরার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার ছাত্র আন্দোলনে সবচেয়ে নির্মম হত্যাকাণ্ডগুলোর বিচার আগে হবে : চিফ প্রসিকিউটর ২০ সেপ্টেম্বর থেকে শুক্রবারও চলবে মেট্রোরেল আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ৩০ বছরে পদার্পণ মির্জা আব্বাসকে হত্যাচেষ্টা মামলায় রাশেদ খান মেনন ৩ দিনের রিমান্ডে

সকল